1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

অবৈধ তিনটি ইটভাটা গুঁড়িয়ে দিল ভাম্যমাণ আদালত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২৮ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ায় অবৈধ তিনটি ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে উচ্চ আদালতের এক নির্দেশে শাজাহানপুর উপজেলার সুজাবাদ এলাকায় পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসন যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। এসময় প্রতিটি ভাটায় ১০ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করে আদালত। গুঁড়িয়ে দেওয়া ইটভাটাগুলো হলো- মীর ব্রিকস, বগুড়া ব্রিকস এবং বদর ব্রিকস। সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেয়া জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম।

তিনি জানান, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান চালানো হয় । অভিযানে লাইসেন্স ও ছাড়পত্র ছাড়া অবৈধভাবে চালানো তিনটি গুঁড়িয়ে দেওয়া হয় । পরে তাদেরকে ১০ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহাথির বিন মোহাম্মদ,তামিম হাসান, মুন্তাসির মামুন মুন ও পরিদর্শক মুহাম্মদ মিকাইল হোসাইনসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ