1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

কালিয়ায় ডোবা থেকে বীর মুক্তিযোদ্ধার মৃতদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২১ ০৫ বার পঠিত

মোঃ হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধি -ঃ- নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার ইসলামপুর গ্রামের জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বীর মু্িক্তযোদ্ধা শেখ আবু তালেবের (৭৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। বুুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে থানার গন্ধবাড়িয়া গ্রামের মোস্তাকের দোকানের পাশে ডোবা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় চলছে নানা গুঞ্জন। মুক্তিযোদ্ধা আবুতালেব ওই গ্রামের মৃত মোজাম শেখের ছেলে।
ঘটনা স্থল সংলগ্ন গন্ধবাড়ীয়া গ্রামের স্থানীয় বাসিন্দা লেয়াকত কাজীর স্ত্রী রাশিদা বেগম, বাদশা মিয়া শেখ ও মৃত আলাল শেখের স্ত্রী আলেয়া বেগমসহ অনেকে জানান, আবুতালেব শেখ গন্ধবারীয়া গ্রামে তাঁর ২য় স্ত্রীর কাছে থাকতেন। ওই দিন আছরের সময় আবুতালেব শেখকে বাজারের দিকে যেতে দেখে এবং অনেকের সাথে কথা হলে তিনি ডাক্তারের কাছে যাচ্ছেন বলে জানান। সন্ধ্যার দিকে হাদি ও আশরাফুল চাচাকে পাওয়া যাচ্ছেনা বলে রাস্তা দিয়ে খুঁজতে থাকে। অতঃপর ওই এলাকার ৩০/৪০ জন লোক লাইট জালিয়ে আশেপাশের এলাকায় খোঁজা শুরু করে। অবশেষে রাত সাড়ে ১১টার দিকে হাদী ও আশরাফুল ওই এলাকার মোস্তাকের দোকানের দক্ষিন পাশের ডোবায় দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

শেখ আবু তালেবের পরিবারের সদস্যরা জানান, স্থানীয় মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচনে আবু তালেব সভাপতি প্রার্থী ছিলেন। ১৪ তারিখের নির্বাচনে বিপরীত প্যানেল ৩জন ও আবুতালেব শেখের প্যানেল ২ জন সদস্য নির্বাচিত হয়। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সভাপতি নির্বাচিত হওয়ার দিনক্ষণ নির্ধারণ ছিল। নির্বাচিত সদস্য সংখ্যা আবু তালেবের পক্ষে বেশি হওয়ায় তিনি (আবু তালেব) সভাপতি হতেন। মাদরাসার আহবায়ক কমিটির সভাপতিও ছিলেন তিনি। এবার যাতে সভাপতি হতে না পারেন, সেজন্য প্রতিপক্ষরা তাকে হত্যা করতে পারে বলে জানান।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান।এ সময় সাংবাদিকদের বলেন, গতকাল আসরের নামাজের পর মোস্তর দোকানে চা খেয়ে তিনি নিখোঁজ হন। রাত সাড়ে ১১টার দিকে মোস্তর দোকানের পাশে ডোবায় তাঁর লাশ ভাসতে দেখা গেলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধারপূর্বক সুরতহাল প্রতিবেদন করে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে মৃতদেহের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পোষ্টমর্টেম রিপোর্ট আসার আগে নিয়মিত মামলা হবে, এবং রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ