1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

৩০ ফুট লম্বা পতাকা নিয়ে বগুড়ায় আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৩৪ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- দুয়ারে কড়া নাড়ছে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর। কাতারের মাটিতে এবারের বিশ্বকাপ ট্রফি যাবে ম্যারাডোনার দেশ আর্জেন্টিনার ঘরে, এমন আত্মবিশ্বাসে বলিয়ান হয়ে বগুড়ায় ৩০ ফুট লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেছে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে আলতাফুন্নেছা খেলার মাঠ র‌্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রায় কয়েকশ আর্জেন্টিনা ভক্ত অংশ নেয়।

আয়োজক কমিটির সদস্য সজল শেখ জানান, আগামী ২২ তারিখ আর্জেন্টিনা দলের খেলা। প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আমরা আনন্দ র‌্যালি করেছি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল।

তিনি আরও জানান বিশ্বকাপ ফুটবলের এ উন্মাদনা দেশের ফুটবলের জন্য খুবই ইতিবাচক। আর এ উন্মাদনাকে কাজে লাগিয়ে একদিন আমাদের দেশের ফুটবলও এগিয়ে যাবে এটাই বিশ্বাস করি।

এসময় সমর্থকদের শরীরে নীল-সাদা রং দিয়ে আর্জেন্টিনার পতাকা অঙ্কন করা ছিল। তাদের গায়ে ছিল আর্জেন্টিনার জার্সি ও হাতে ছিল খেলোয়ারদের নামের ফেস্টুন ও প্লে কার্ড। এ মিছিলে ছিল বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র। এ মিছিলে অংশ নেয় ছাত্র-শিক্ষক, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবির আর্জেন্টটাইন সমর্থকরা। আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। এ আসরে ৩২টি দল অংশ নেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ