1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

আখাউড়া থানার বিশেষ অভিযানে নিয়মিত মামলার পলাতক আসামী ১ এবং বিজ্ঞ আদালতের গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৬ আসামী সহ গ্রেফতার ৭

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৫১ ০৫ বার পঠিত

লায়ন রাকেশ কুমার ঘোষ, স্টাফ রিপোর্টার, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) -ঃ- আখাউড়া থানা এলাকায় বিশেষ মোবাইল-৮ ডিউটি করাকালীন সময়ে সময়ে এস.আই(নিরস্ত্র) নুপুর কুমার দাস ও সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬/১১/২০২২ তারিখ, রাত ২২.০০ ঘটিকায় আখাউড়া থানাধীন আখাউড়া ছয়ঘরিয়া এলাকা হইতে বিজ্ঞ আদালতের জিআর ৪২৫/২০ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ১/রিমন মিয়া, পিতা-রিপন মিয়া, সাং-ছয়ঘড়িয়া, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করা হয়।

অভিযান- ২
আখাউড়া থানা এলাকায় ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালীন সময়ে এস.আই(নিরস্ত্র) মুহম্মদ মাহমুদ মঈন ও সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭/১১/২০২২ তারিখ, রাত ০০.১০ ঘটিকায় আখাউড়া থানাধীন আখাউড়া ছয়ঘরিয়া এলাকা হইতে বিজ্ঞ আদালতের জিআর ৪২৫/২০ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ০১। মোসাব্বির হোসেন, পিতা-শাহজাহান মিয়া, সাং-ছয়ঘড়িয়া, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এবং আখাউড়া থানার মামলা নং-৪১(০৮)২২ এর পলাতক আসামী ০২। মো: হাবিব মিয়া(৩২), পিতা-মৃত নুরুল ইসলাম, সাং-আজমপুর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে গ্রেফতার করা হয়।

অভিযান- ০৩
আখাউড়া থানা এলাকায় মোবাইল-৮৮ ডিউটি করাকালীন সময়ে সময়ে এএস.আই(নিরস্ত্র) উৎপল দেওয়ান ও সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭/১১/২০২২ তারিখ, রাত ০০.৩০ ঘটিকায় আখাউড়া থানাধীন মিনারকোর্ট এলাকায় হইতে বিজ্ঞ আদালতের জিআর -৪২৫/২২, সি. জে.এম ৩০৬/১৭ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ১। মোঃ রিয়াজুল ইসলাম, পিতা-মৃত আঃ হান্নান, সাং-উত্তর মিনারকোর্ট,থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এবং ১৭/১১/২২খ্রি: সকাল ০৬.০০ ঘটিকারয় আখাউড়া থানাধীন ছয়ঘরিয়া নিজ বাড়ী হইতে বিজ্ঞ আদালতের জিআর -৪২৫/২২ ,সি জে এম-৩০৬/২২ এর গ্রেফাতারী পরোয়ানাভুক্ত আসামী ২। নুরুজ্জামান পিতা-মৃত ফুল মিয়া সাং ছয়ঘড়িয়া, থানা- আখাউড়া, জেলা-ব্রাহ্মনবাড়িয়াকে গ্রেফতার করা হয়।

অভিযান- ০৪
আখাউড়া থানা এলাকায় রাত্রীকালিন কিলো-৮ ডিউটি করাকালীন সময়ে এএসআই (নিরস্ত্র) মো: ফিরোজ আহমেদ ও সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৭/১১/২০২২ তারিখ, রাত ০৪.৩০ ঘটিকায় আখাউড়া থানাধীন হীরাপুর এলাকায় হইতে বিজ্ঞ আদালতের সেশন ৪৭৪/০৮ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ০১। মোঃ রাজন মিয়া, পিতা-মৃত বাবুল মিয়া, সাং-হীরাপুর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এবং বিজ্ঞ আদালতের জিআর -৪২৫/২২,সি,জে এম ৩০৬/২২ এর ওয়ারেন্টভুক্ত আসামী ০২। মোঃ জাকির হোসেন পিতাঃ মৃত আক্তারজ্জামান সাং ছয়ঘড়িয়া থানা-আখাউড়া জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে অদ্যই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ