1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

না ফেরার দেশে পাড়ি জমালেন সাংবাদিক সানু মোহন্ত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৩৫ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- ৫২ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বৈশাখী টেলিভিশনের বগুড়া জেলা প্রতিনিধি ও বগুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে ১০ টা ৫৫ মিনিটে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
এদিন ১১টায় বিষয়টি নিশ্চিত করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের হাসপাতালের উপাধ্যক্ষ ডাঃ সুশান্ত কুমার সরকার জানান, ‘সাংবাদিক শানুর লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকেই তার অবস্থা খারাপ হতে থাকে। এরপরই চিকিৎসকরা গভীরভাবে পর্যবেক্ষণ শুরু করেন। তবে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা সিদ্ধান্ত নিয়ে তাকে মৃত ঘোষণা করেন।

কমলেস মোহন্ত সানু গত ১১ নভেম্বর শুক্রবার রাত ১১টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) থেকে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে দুরপাল্লার কোচের ধাক্কায় গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) হস্তান্তর করা হয়। অবশেষে জীবন যুদ্ধে হার মেনে বৃহস্পতিবার সকাল ১০টা ৫৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি। এখবর ছড়িয়ে পড়দয় বগুড়ায় সংবাদকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ