1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

হাতীবান্ধায় বিয়ের ১৯ দিনের মাথায় বিধবা হলেন গৃহবধূ, বিদ্যুৎ স্পষ্ট হয়ে যুবকের মৃত্যু

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২৭ ০৫ বার পঠিত

আব্দাহিয়ুর রহমান আপেল, রংপুর বিভাগ -ঃ- মেহেদির রং শুকাতে না শুকাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু রবণ করলেন আশরাফুল ইসলাম (২২) নামে এক যুবক।

নিহত যুবক লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের নায়েব আলীর পুত্র।

বুধবার সকালে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামে রাস্তার পাশে ভেঙ্গে যাওয়া বিদ্যুৎতের বাশেঁর খুটি মেরামতের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানাগেছে,আজ থেকে ১৯ দিন আগে নিহত আশরাফুল বিয়ে করেন। আশরাফুলের এ মৃত্যুতে তার পরিবার পরিজন, স্ত্রী, আত্নীয়সজন, এলাকাবাসী সকলে মর্মাহত। এ মৃত্যতে তার স্ত্রী ও পিতামাতার কান্নায় আকাশ যেন ভারী হয়ে গেছে। এ হৃদয় বিদারক ঘটনা কোনভাবেই তারা মানতে পারছেনা। তার স্ত্রী বার বার জ্ঞান হারিয়ে ফেলছে।

হাতীবান্ধা উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনারুল হক বলেন, মেডিকেল আসার আগে পথেমধ্যে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ