1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

আখাউড়া স্থলবন্দর নিলাম ডাক বন্ধ করায় হট্টগোল

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৪৫ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- নিলাম ডাককে কেন্দ্র করে বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে হট্টগোল দেখা দেয়। নিলাম প্রক্রিয়া চলা অবস্থায় সেটি স্থগিত করে দেওয়ায় ব্যবসায়িরা ক্ষোভে ফেটে পড়েন। ব্যবসায়িরা এ বিষয়ে এক কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ তুলে তার অপসারণ দাবি করেন।   

নিলামে অংশ নেওয়া কাউছার আহাম্মেদ নামে এক ব্যবসায়ি জানান, বিভিন্ন সময়ে জব্দ করা কসমেটিকস ও চকলেট নিলামের জন্য বুধবার দিন ধার্য্য করা হয়। নিলামে অংশ নিতে অর্ধশত ব্যবসায়ি আখাউড়া স্থলবন্দর কাস্টমস এলাকায় জড়ো হন। তবে ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা আশরাফ উদ্দিন যৌক্তিক কোনো কারণ না দেখিয়েই নিলাম ডাক স্থগিত ঘোষণা করেন। মূলত পছন্দের লোককে কাজ পাইয়ে দিতে কৌশলের অংশ হিসেবে নির্ধারিত সময়ে নিলাম ডাক দেননি।

তবে অভিযুক্ত আখাউড়া স্থলবন্দরের কাস্টমস এর ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা আশরাফ উদ্দিন তার বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে নিলাম ডাক স্থগিত ঘোষণা করা হয়। কাউকে নিলাম পাইয়ে দেওয়ার চেষ্টার অভিযোটি সত্য নয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ