1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

বগুড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ৫৪০ কেজি চালসহ আটক ১

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৪ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার নন্দীগ্রামে খাদ্য বান্ধব কর্মসূচির ৫৪০ কেজি (১৮ বস্তা প্রতি বস্তা ৩০ কেজি) চালসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ভ্যান চালক জাহাঙ্গীর আলম (২৮) বুড়ইল ইউনিয়নে আইলপুনিয়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে খাদ্য বান্ধব কর্মসূচির ১৮ বস্তা চাল নিয়ে অটোভ্যান চালক জাহাঙ্গীর আলম আইলপুনিয়া গ্রামের মানুষমারী নামক স্থান হয়ে ধুন্দার বাজারের দিকে যাওয়ার সময় এলাকাবাসী দেখতে পেয়ে তাকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে চালসহ জাহাঙ্গীর আলমকে আটক করে থানায় নিয়ে যায়। এব্যাপারে আইলপুনিয়া গ্রামের নজিবুল্লাহ মজনু মন্ডল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আজ বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ