1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

রংপুরে স্ত্রী হত্যা মামলায় মৃত্যুদন্ড

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ- রংপুর নগরীর ধাপ মোহাম্মদপুর আটিয়াটারী মহল্লায় যৌতুকের এক লক্ষ টাকা দিতে অপরাগতা প্রকাশ করিলে নিজ বাড়িতে মুখে কাদা বালি ও চোখে মলম দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্ত্রী সুলতানা পারভীন কে স্বামী সোহেল রানা। পরে স্ত্রীর মরদেহ বাড়ীর পাশের একটি পাট ক্ষেতে ফেলে পালিয়ে যায় পাষন্ড স্বামী সোহেল রানা। দীর্ঘ পাচ বছর শুনানী শেষে চাঞ্চল্যকর এই হত্যা মামলায় সোহেল রানার মৃত্যুদন্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দেন আদালত।
বুধবার দুপুর ১টায় এ রায় প্রদান করেন রংপুরের নারী ও শিশু দমন নির্যাতন ট্রাইবুন্যাল আদালত এর বিচারক মোস্তফা কামাল।রায় ঘোষনার সময় ঘাতক সোহেল রানা আদালতে উপস্থিত ছিলো। পরে কঠোর পুলিশী পাহারায় প্রিজন ভ্যানে করে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ