1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

পদায়ন ও পর্যায়োন্নয়নসহ ১৯ দফা দাবিতে পবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের লাগাতার আন্দোলন শুরু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৬ ০৫ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধি -ঃ- চাকুরিতে পদায়ন ও পর্যায়োন্নয়নসহ ১৯দফা দাবিতে কর্মবিরতিসহ লাগাতার আন্দোলন শুরু করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (পবিপ্রবি)’তে কর্মরত ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিরা।
গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১১টায় পবিপ্রবি’র প্রশাসনিক ভবনের সামনে বঙ্গবন্ধু কর্মচারি পরিষদের ব্যানারে শতাধিক কর্মচারি ১ঘন্টার কর্মবিরতি পালন ও মানববন্ধন কর্মসূচি পালন করে। বঙ্গবন্ধু কর্মচারি পরিষদের আহবায়ক আবদুল বারেক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের সদস্য সচিব মো: শাহাদাৎ হোসেন পিয়াল, পবিপ্রবি কর্মচারি পরিষদ সভাপতি মো: মজিবুর রহমান মৃধা, সাধারণ কর্মচারি মো. জসিম উদ্দিন খন্দকার, মো. সহিদুল ইসলাম সর্দার, মো. আলমগীর হোসেন আলম, মো: মিলন মিয়া, সহিদুল ইসলাম প্রমূখ বক্তৃতা করেন। বক্তারা তাদের দাবি না মানা পর্যন্ত তাদের লাগাতার আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।
প্রসঙ্গত, পবিপ্রবি’র বঙ্গবন্ধু কর্মচারি পরিষদের নেতৃবৃন্দ তাদের চাকুরিতে পদোন্নতি/পর্যায়োন্নয়নের ফিক্সেশন বেনিফিটসহ ইনক্রিমেন্ট ও প্রাপ্যতার তারিখ থেকে বকেয়া বেতন-ভাতার দাবিতে কর্তৃপক্ষকে ৭দিনের আল্টিমেটাম দিয়ে গত ৮নভেম্বর উপাচার্য-রেজিষ্ট্রার বরাবরে একটি স্মারক লিপি পেশ করে। নির্ধারিত সময়ে কর্তৃপক্ষ ইতিবাচক পদক্ষেপ গ্রহণ করা না হলে কর্মবিরতিসহ লাগাতার আন্দোলনের ঘোষনা দেয়। স্মারকলিপিতে ১৫নভেম্বর ১ঘন্টার কর্মবিরতি ও মানববন্ধন, ১৬নভেম্বর-প্রশাসনিক ভবনের সামনে অবস্থান ধর্মঘট, ১৭-২৩ নভেম্বর-১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কর্মবিরতি পালনের ঘোষনা দেয়। এতে কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহন না করলে লাগাতার কর্মবিরতি সহ আমরণ অনশন পালনের উল্লেখ রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ