1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

ঝিনাইদহ মহেশপুরের দত্তনগর ফার্মে পরিদর্শন করেন কৃষি মন্ত্রী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২২ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- আজ ১৫ অক্টোবর মঙ্গলবার, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক মহোদয় ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা পরিদর্শনকালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঝিনাইদহ জেলার তৈজস্বনি  জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মনিরা বেগম। 

সেই সময় উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মো: সায়েদুল ইসলাম মহোদয় এবং বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর সম্মানিত চেয়ারম্যান (গ্রেড-১) জনাব এ এফ এম হায়াতুল্লাহ মহোদয়। 

মাননীয় মন্ত্রী মহেশপুরের দত্তনগরে বিএডিসি’র বীজ উৎপাদন কেন্দ্র পরিদর্শন করেন এবং স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। 


মতবিনিময় সভায়  মহেশপুর উপজেলার পাওয়ার গ্রিড কোম্পানির প্রকল্পের অধীনে অধিগ্রহণকৃত জমির ক্ষতিগ্রস্ত ভূমি মালিকদের মধ্যে অধিগ্রহণকৃত এলাকায় সরেজমিনে উপস্থিত হয়ে চেক বিতরণ করেন জেলা প্রশাসক জনাব মনিরা বেগম। 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), উপজেলা নির্বাহী অফিসার, মহেশপুর ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আজকের বিতরণকৃত  ৯টি চেকে ৯ জন ব্যক্তিকে ১,৬২,৯০,৮১৩.১২ টাকা ক্ষতিপূরণ প্রদান করা হয়েছে।

এ জেলায় স্বচ্ছতার সাথে হয়রানীমুক্তভাবে ক্ষতিগ্রস্ত ভূমির মালিকদের দোরগোড়ায় সেবা প্রদানের নিমিত্তে জেলা প্রশাসক স্বয়ং উপস্থিত হয়ে ক্ষতিপূরণের চেক হস্তান্তর করেন।

অত:পর জেলা প্রশাসক  মহেশপুরে টিসিবি পণ্য বিতরণ কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং ১ নং এস বি কে ইউনিয়ন পরিষদ ও খালিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ