1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

নগরীতে ডিজিটাল উদ্বোধনী মেলা শুরু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২২ ০৫ বার পঠিত

জাকির হোসেন, রাজশাহী প্রতিনিধি -ঃ- রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে রাজশাহী কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে এ উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।জেলা প্রশাসক আব্দুল জলিল এঁর সভাপতিত্বে বেলুন-ফেস্টুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্‌ এনডিসি। এরপর মেলার স্টল পরিদর্শন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।এসময় স্বাগত বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারীয়া পেরেরা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন, রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. মোসা. নূরজাহান বেগম।মূল প্রবন্ধ উপস্থাপন করেন, রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো. রবিউল ইসলাম।উল্লেখ্য, ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে প্রতিপাদ্য নিয়ে দু’দিনব্যাপী ‘ডিজিটাল উদ্ভাবনী মেলা’য় ৬০টি স্টলে সরকারি বিভিন্ন দফতর ও উদ্যোক্তরা অংশগ্রহণ করে। মেলায় বিভিন্ন স্টলের মাধ্যমে তথ্য-প্রযুক্তিবিষয়ক নানা শিক্ষামূলক তথ্যাদি প্রদর্শন করা হচ্ছে। মেলায় সমাপনী অনুষ্ঠিত হবে ১৬ নভেম্বর বিকেল ৪টায়। এদিন অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ