1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

সুবর্ণচরের প্রতিবন্ধি অটোরিক্সা চালক চট্টগ্রামে হত্যা,আসামী গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৩২ ০৫ বার পঠিত

আহসান হাবীব, স্টাফ রিপোর্টার -ঃ- গত ৮ নভেম্বর রাত আনূমানিক ০১.৩০ চট্টগ্রাম নগরীর কর্ণফুলি থানাধীন শিকলবাহা ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের দেওয়ান বিবির বাড়ির সামনে রাস্তার সাথে ডোবার পানি থেকে গলায় কাপড়ের বেল্ট দ্বারা ফাঁস লাগানো অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে কর্ণফুলি থানা পুলিশ, এ ঘটনায় শিকলবাহা পুলিশ ফাঁড়ি ইনচার্জ, কর্ণফুলী থানার এসআই মোবারক হোসেন বাদী হয়ে ৯ নভেম্বর এজাহার দায়ের করেন।

প্রাথমিকভাবে জানা যায় হত্যাকান্ডের শিকার ব্যাক্তিটির পূর্ব থেকে শরীরে ডান হাত ছিল না, একজন শারীরিক প্রতিবন্ধি হত্যাকান্ডের ন্যায় জঘন্য অপরাধের শিকার হওয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। মামলা রজু হওয়ার পর পিবিআই হেডকোয়ার্টার্স ঢাকা এর নির্দেশনা মোতাবেক মামলার তদন্ত ভার পিবিআই চট্টগ্রাম মেট্রো এর উপর ন্যাস্ত করা হয়।

মামলার তদন্তভার গ্রহণ করার পরপরই পিবিআই প্রধান, অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার এর সঠিক তত্বাবধানে ও দিক নির্দেশনায়, চট্টগ্রাম মেট্রো ইউনিট প্রধান পুলিশ সুপার নাইমা সুলতানার নেতৃত্বে এই ক্লুলেস শারীরিক প্রতিবন্ধি হত্যাকান্ডের রহস্য উদঘাটন, নিহতের পরিচয় ও আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

১৩ নভেম্বর রবিবার সকালে পিবিআই চট্টগ্রাম কার্যালয়ে প্রেস ব্রিফিং-এ চট্টগ্রাম মহানগর পিবিআই পরিদশক ইখতিয়ার উদ্দিন জানান, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায় রাত ১টা ৩০মিনিটে কর্ণফুলি থানাধীন শিকলবাহা ইউনিয়নের দেওয়ান বিবির বাড়ির অদূরে একজন ডান হাত বিহীন অটো রিক্সা চালক ২জন যাত্রী নিয়ে যাচ্ছেন, সেই সূত্র ধরে ঘাতক দুই আসামী মোঃআলাউদ্দিন এবং শাকিল আহমেদ কে নগরীর কোতোয়ালী থানাধীন লালদীঘির পাড় সংলগ্ন গণশৌচাগারের পাশ হতে গ্রেফতার করা হয়।

প্রেস ব্রিফিং-এ চট্টগ্রাম মেট্রো ইউনিট প্রধান পুলিশ সুপার নাইমা সুলতানা জানান, নিহত ব্যাক্তি একজন প্রতিবন্ধি অটো রিকশা চালক, সে নোয়াখালী জেলার সুবণচর উপজেলার থানার হাটের মৃত ছিদ্দিক আহমদের ছেলে। নিহত হাসান চট্টগ্রাম জেলার বাকলিয়া থানাধীন মাষ্টার কলোনী এলাকায় অটো রিকশা চালাতেন এবং এখানেই ভাড়া বাসায় থাকতেন। ঘটনার দিন রাতে তার রিক্সায় থাকা ২জন যাত্রী জোর পূর্বক অটো রিক্সাটি রেখে দিতে চাইলে নিহত হাসান বাধা দিলে তারা প্রতিবন্ধি হাসানকে হত্যা করে রাস্তার পাশে ডোবাতে লুকিয়ে লাশ গুম করে ভিকটিমের নিকট থাকা মোবাইল ফোন ও রিক্সাটি নিয়ে পালিয়ে যায়।

নিহত হাসানের ভাই ইয়াছিন পিবিআই কতৃক দ্রুত আসামীদেরকে গ্রেফতার করায় ধন্যবাদ জানান এবং ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ