1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

বগুড়া থেকে চুরি হওয়া নবজাতক শিশু গাজীপুর থেকে উদ্ধার

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৪৪ ০৫ বার পঠিত

মিজানুর রহমান মিলন, বগুড়া প্রতিনিধি -ঃ- বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪ দিন আগে চুরি হওয়া নবজাতককে গাজীপুর থেকে উদ্ধার করা হয়েছে।

গত সোমবার (১৪ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিক।

ঘটনা সূত্রে জানা যায়, গাজীপুর চন্দ্রা এলাকায় একটি নবজাতককে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে বগুড়া সদর থানার একটা টিম নবজাতকের স্বজনদের নিয়ে গাজীপুরের উদ্দেশে রওনা দেন।

সেখানে গিয়ে পড়ে থাকা নবজাতককে নিজেদের বলে দাবি করেন নবজাতকের পিতা-মাতা। পরবর্তীতে পুলিশের টিম নবজাতক সহ বগুড়ার উদ্দেশে রওনা দেন।

উল্লেখ্য, গত চারদিন পূর্বে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শিশুটি নিখোঁজ হয়। নবজাতকটি বগুড়া সদর উপজেলা এরুলিয়া বানদীঘির ইতি ও সৈকত হাসান দম্পতির ।

চুরি হওয়া শিশু উদ্ধারের বিষয়ে জানতে চাইলে, বগুড়া সদর থানা নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেস্কের দায়িত্বরত কর্মকর্তা এস আই জেবুন নেছা বলেন , বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নবজাতক চুরি ঘটনাটি শোনার পর থেকেই আমরা চেষ্টায় ছিলাম কেমন করে শিশুটিকে উদ্ধার করা যায় অবশেষে মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে শিশুটির মায়ের শুন্য কোলে শিশুটিকে ফিরিয়ে দিতে পেরে খুব আনন্দ বোধ করছি,এটাই পুলিশের সার্থকতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ