1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

কুমিল্লায় চেয়ারম্যানের পরিষদ চলে লোকমান শাহ’র হুকুমে

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৬২ ০৫ বার পঠিত

কুমিল্লা জেলা প্রতিনিধি -ঃ- লোকমান শাহ কোনো আধ্যাত্মিক মানুষ নয়, সবার মত একই আকৃতির । তবে মাঝে মধ্যে ব্যতিক্রম ক্ষমতার কথা বলেন । এ যেমন মালয়েশিয়ার মাহাথীর তার বন্ধু । আবার কখনো মাল্টা রাষ্ট্রপতিও! হলেন সাধারণ মানুষ । বেসিক্যালি তিনি আদম বেপারী । রোমানিয়ার হাজার হাজার ভিসা রয়েছে তার হাতে । এমন বিজ্ঞাপন নজরে পড়েছে সবার । এইবার নতুন আলোচনায় । আর সেটা হল তাঁর ইউনিয়নের চেয়ারম্যানের পরিষদ চলে তার হুকুমে ! অর্থাৎ কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দঃ ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব পরিষদ চালায় এই লোকমান শাহ’র কথায় । এলাকার মানুষ পরিষদে নাগরিক সেবা পাচ্ছে না । চেয়ারম্যান লোকমান শাহ’র হুকুমের বাইরে কলম ধরেন না । এমন অভিযোগ অহরহ। সম্প্রতি ঔই ইউনিয়নের শামিরখিল গ্রামের জনৈক নুরুল ইসলাম ওয়ারিশ সার্টিফিকেটের জন্য ঘুরছেন অনেকদিন থেকে । চেয়ারম্যানের সাফ জবাব লোকমান শাহ’র অনুমতি ছাড়া দেয়া যাবে না । ভুক্তভোগী নুরুল ইসলাম বলেন, আমরা ছয়ভাই তিনবোন । আমি সকল তথ্য দিয়ে ওয়ার্ড মেম্বারের সুপারিশ নিয়ে ওয়ারিশ সনদের জন্য আবেদন করেছিলাম । কিন্তু দীর্ঘ অপেক্ষার পরেও না পেয়ে অপুরনীয় ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে । নিরুপায় হয়ে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর আবেদন করেছি । সেখানেও সদুত্তর পাচ্ছি না ।
এ বিষয়ে জয়নাল আবেদীন খোকন মেম্বার বলেন, আমি সনাক্ত করে দিয়েছি। চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার কোন ফয়সালা দিতে পারছে।
রায়কোট দঃ ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব বলেন, নুরুল ইসলাম আমার কাছে কোনো দরখাস্ত করে নাই। আমার কাছে একদিন এসে দেখা করে গেছে। সে আর আসে নাই।
এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তার বলেন, আমি চেয়ারম্যানকে বলে দিয়েছি। চেয়ারম্যান কেন দিচ্ছে না তা আমি জানি না।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ