1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

পঞ্চগড়ে নাবিল পরিবহন থেকে গুলি, পিস্তল, চাকুসহ দুই যাত্রী আটক

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৩৫ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় প্রতিনিধি -ঃ- পঞ্চগড়ের দেবীগঞ্জে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি নৈশ কোচ থেকে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও একটি চাকুসহ দুই যাত্রীকে আটক করেছে পুলিশ।
রোববার রাত ১১টায় দেবীগঞ্জে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি নৈশকোচ থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, বগুড়া জেলার গোহাইল রোড সুত্ররাপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে মাসুম কামাল মাসুম (৬০) ও একই জেলার দক্ষিণ ধাওয়াপাড়া এলাকার শাজাহান আলীর ছেলে আহসান হাবিব (৪০)।
পুলিশ সূত্রে জানা যায়, দেবীগঞ্জের গাজকাঠি এলাকায় তারা রোববার আসে এবং রাতেই তারা বগুড়ার উদ্দেশ্যে নাবিল পরিবহনের একটি নৈশ কোচে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তি পুলিশ নাবিল পরিবহনের নৈশকোচে অভিযান চালায়। এসময় ৮ রাউন্ড গুলি, একটি পিস্তল ও একটি চাকুসহ দুই যাত্রীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
পঞ্চগড়ের পুলিশ সুপার সিরাজুল হুদা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জে ঢাকাগামী নাবিল পরিবহণ থেকে বগুড়ার দুই ব্যক্তিকে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও একটি চাকুসহ গ্রেফতার করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তাদের দাবী এটি বৈধ অস্ত্র। আমরা তাদের লাইসেন্সটি দেখেছি সেটা ভূয়া মনে হচ্ছে। আমরা আরও তথ্য পেয়েছি তাদের বিরুদ্ধে ২০১২ সালে বগুড়ায় একটি চাঁদাবাজির মামলা আছে। এছাড়াও সে হনুমানি ও তক্ষক ব্যবসার সাথে জড়িত। আইনগত প্রক্রিয়ার মাধ্যমে তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হচ্ছে। মামলা রুজুর পরে আমরা তাদেরকে রিমান্ডে নিবো। আরও তথ্য সংগ্রহ তরে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ