1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়ার সঙ্গে জেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বগুড়ায় হাসপাতাল থেকে চারদিন বয়সের চুরি যাওয়া সেই শিশু উদ্ধার

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৪৭ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গত ৯ নভেম্বর চুরি যাওয়া সেই শিশুকে চারদিন পর গাজীপুর থেকে উদ্ধার করা হয়েছে। রোববার (১৩ নভেম্বর) সকালে গাজীপুরের চন্দ্রা এলাকায় ওই নবজাতকের সন্ধান পাওয়া যায়।

জানা গেছে, রোববার সকালে গাজীপুরের চন্দ্রা এলাকায় একটি শিশুকে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। এমন খবর পেয়ে বগুড়া থেকে পুলিশের একটি দল নবজাতকের পবিরারের লোকদের নিয়ে রওনা দেয়। সেখানে গিয়ে কুড়িয়ে পাওয়া শিশুটি দেখে সনাক্ত করেন তার স্বজনরা। এরপর ওই নবজাতক শিশুকে নিয়ে পুলিশের টিমটি গাজীপুর থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম জানান, উদ্ধার টিম এখনও বগুড়ায় পৌঁছায়নি। আসলে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ