1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

সুজানগরে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনীতে পুরষ্কার বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৪১ ০৫ বার পঠিত

এম মনিরুজ্জামান, পাবনা -ঃ- “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের আয়োজনে,এক দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন এবং সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত পাবনার সুজানগরে উপজেলা পরিষদ চত্বরে এক দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন শেষে উপজেলা পরিষদের হল রুমে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন এবং সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন, পাবনা -২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল হাননান। উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রাফিউল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা জিল্লুর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা ভারপ্রাপ্ত ডাঃ কানিজ ফারজানা।এ সময় সুজানগর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাষ্টার, উপজেলা মৎস্য কর্মকর্তা কাজী নুর কাজমীর জামান খান সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন, সিনিয়র শিক্ষক আক্তারুজ্জামান জর্জ।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় বিভিন্ন দপ্তরের ২৪ টি স্টলের মাধ্যমে সাধারণ মানুষের সুবিধার্থে জন্মনিবন্ধন, কৃষি,স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ ও ভূমি সংক্রান্ত কিংবা জনবান্ধব গুরুত্বপূর্ণ সকল ধরনের পরামর্শ ও সেবা দেওয়া হয়। শেষে ভিজিটার উদ্ভাবনী মেলায় অংশগ্রহণ কারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ