1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

বগুড়ায় বিপুল হত্যায় জড়িত ৫ যুবক গ্রেফতার

  • প্রকাশের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৯ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বিপুল হত্যায় জড়িত ৫ যুবক গ্রেফতার
বগুড়ায় বিলিয়ার্ড (পুল) খেলাকে কেন্দ্র করে জুনায়েদ আল হাবিব বিপুলকে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে বগুড়ার গোয়েন্দা পুলিশের একটি দল।

গ্রেফতারকৃতরা হলেন, শহরের নামাজগড় ভূষিপট্টির বাসিন্দা ও বিলিয়ার্ড ক্লাবের মালিক মো. আরিফ হাসান (৩২), শিববাটি শাহী মসজিদ এলাকার দীপংকর রায় (১৯) ও মো. সাহিল (২০), দক্ষিণ কাটনার পাড়ার মো. শাকি আল মামুন (২৭) ও ফুলবাড়ি দক্ষিণ পাড়ার মো. শোহাইব নবী (২২)। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুও উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) সকালে নিহতের ভাই মোহাম্মদ শামিম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা করেন। এতে গ্রেপ্তার পাঁচজনসহ মোট আট জনকে আসামি করা হয়েছে।

শনিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার যুবকেরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

উল্লেখ্য, শুক্রবার (১১ নভেম্বর) রাতে নামাজগড় এলাকায় ব্রেক এন রান নামে বিলিয়ার্ড ক্লাবে গ্রেপ্তার যুবকেরা পুল খেলছিলেন। খেলার সময় বিপুল এবং তার কিছু বন্ধুরা সেখানে এসে গ্রেপ্তারদের পুলের বোর্ড ছেড়ে দিতে বলে। তারা ছেড়ে না দিলে উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কি সৃষ্টি হয়। একপর্যায়ে গ্রেপ্তার যুবকেরা জুনায়েদ আল-হাবিব বিপুলকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। বিপুল শহরের বাদুরতলা এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে এবং একটি ছাপাখানার প্রতিষ্ঠানের কর্মচারি হিসেবে কর্মরত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ