1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

ঝিনাইদহে অন্তসত্তা গৃহবধুকে মারধরের অভিযোগ

  • প্রকাশের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৫২ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- জমিজাতি নিয়ে দ্বন্দের জের ধরে শাহনাজ পারভীন নামে এক অন্তসত্তা গৃহবধুকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। 


ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার ভগবাননগর গ্রামে। প্রতিবেশি আকাশ মিয়া জানান, জমিজাতি নিয়ে ভগবাননগর গ্রামের শমসের আলীর সঙ্গে প্রতিবেশি আবু সাইদের দ্বন্দ ছিল। শুক্রবার বিকালে আবু সাইদের জমির উপর দিয়ে যাতায়াত করা নিয়ে শমসেরের স্ত্রীকে গালিগালাজ করে আবু সাইদের ছেলে বিপ্লব ওরফে বিপলু।


গালিগালাজের প্রতিবাদ করলে বিপ্লব দলবল নিয়ে শমসেরের স্ত্রীকে মারধর করে। এ সময় অন্তসত্বা মেয়ে শাহনাজ পারভিন মাকে গালিগালাজ ও মারধর করা দেখে ঘর থেকে বের হয়ে আসলে তাকেও মারধর করা হয়।


এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে আজ ১২ অক্টোবর  শনিবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের প্রসুতি বিভাগের চিকিৎসক ডাঃ আলাউদ্দীন জানান, আঘাতের কারণে হয়তো প্রসুতির পেটের বাচ্চা নড়াচড়া করছে না।


পরীক্ষা নিরিক্ষা ছাড়া কিছু বলা যাচ্ছে না। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ এসেছে। তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরবর্তী আইনী ব্যবস্থা পক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ