1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

তানোরে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি বিপাকে মহল্লাবাসী

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৫৯ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি -ঃ- রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভার তিন নম্বর ওয়ার্ড প্রকাশনগর মহল্লায় চলাচলের সরকারি রাস্তায় বেড়া ও খুঁটি পুঁতে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। এতে মহল্লার কয়েকটি পরিবার চরম বিপাকে পড়েছে। এঘটনায় মহল্লাবাসীর মাঝে চরম ক্ষোভ ও বিস্ফোরণমূখ পরিস্থিতি বিরাজ করছে। এদিকে মহল্লাবাসী রাস্তা উদ্ধারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে প্রকাশ, মুন্ডুমালা পৌরসভার তিন নম্বর ওয়ার্ড জেল নম্বর ৮৭ প্রকাশনগর মৌজায় ১ নম্বর খাস খতিয়ানের ১৮১ নম্বর দাগে সরকারি রাস্তা রয়েছে। এই রাস্তা দিয়ে মাঠের ফসল উঠানোসহ মহল্লাবাসীর যাতায়াত। কিন্ত্ত মহল্লার আরমান আলীর কন্যা মুন্জুয়ারা ওরফে ফেলানী বেগম খাস জায়গা দখল করে বাড়ি নির্মাণ ও রাস্তায় বেড়া-খুঁটি পুতে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এতে মাঠের ফসল উঠাতে পারছে না,
এমনকি তার বাড়ির টয়লেটের বজ্য রাস্তায় রাস্তায় জমে থাকায় মানুষ চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে, মসজিদে যাতায়াত করতে পারছে না।
এদিকে মহল্লার বাসিন্দা সাদেকুল ইসলাম, রিয়াজ উদ্দিন, আবুল কালাম ও রয়েল বলেন, রাস্তা উদ্ধারে তারা বার বার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। কারণ ওই নারী কারো কথা শোনেন না, এমনকি প্রতিবাদ করতে গেলেই ধর্ষণ মামলার হুমকি দেন। আমরা রাস্তা উদ্ধারের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। এবিষয়ে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এবিষয়ে মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান বলেন, রাস্তা ছেড়ে দেবার কথা বলা হলেও ওই নারী কারো কথা শোনেন না।
এবিষয়ে মুঞ্জুয়ারা ওরফে ফেলানী অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি রাস্তায় কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ