1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

অভয়নগরে ৪ কেজি গাঁজাসহ আটক ১

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ২৬ ০৫ বার পঠিত

মোশারফ হোসেন, অভয়নগর (যশোর) -ঃ- যশোরের অভয়নগরে ৪ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে অভয়নগর থানা পুলিশ। আটককৃত গাঁজার মূল্য ১ লক্ষ ৬০ হাজার টাকা। আটক ব‍্যবসায়ী মাগুরা জেলার শালিখা থানার সিংড়া গ্রামের( পশ্চিম পাড়া) ইসমাইল ভূইয়ার পুত্র নাজিম ভূইয়া (১৯)। বতর্মানে মাদক ব‍্যবসায়ী উপজেলার মশরহাটি নিবাসী মিলন খন্দকারের ( আখতারের ভাড়াটিয়া) ভাড়া বাড়িতে থাকে। এ ঘটনায় অপর আসামি মশরহাটি গ্রামের আলম মোল্লার পুত্র সজীব মোল্লা(২২) পলাতক রয়েছে।
অভয়নগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে এসআই মনিরুল ইসলাম, এএসআই শিলন আলী, উপজেলা আনসার ও ভিডিপি ১নং ওয়ার্ভ দলনেতা বিপ্লব হোসেন মোল‍্যা সমন্বয়ে পুলিশের একটি দল ১০ নভেম্বর (বৃহঃবার) ভোর ৪.১৫ টায় মশরহাটি আয়তনের বাড়ি সংলগ্ন দোকানের সামনে অভিযান পরিচালনা করে নাজিম ভূইয়াকে আটক করলেও অপর আসামী সজীব মোল‍্যা পালিয়ে যায়। এ ঘটনায় অভয়নগর থানা পুলিশ বাদী হয়ে ৩৬(১) সারণীর ১৯(ক)/৪১ মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক অবৈধ মাদক দ্রব‍্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রাখা ও সহায়তা করার অপরাধে মামলা দিয়েছে।
অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, ৪ কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী নাজীম ভূইয়াকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে ও অপর আসামী সজীবকে আটকের জোর চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ