1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

নাসিক ১০ নং ওয়ার্ডের পক্ষ হতে নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগে ২য় বার নির্বাচিত সাঃ সম্পাদক বাদলকে শুভেচ্ছা ও অভিনন্দন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৩০ ০৫ বার পঠিত

কামাল হোসেন, স্টাফ রিপোর্টার -ঃ-
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা এ্যাড. আবু হাসনাত মোঃ শহিদ বাদলকে ২য় বারের মত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১০ নং ওয়ার্ডের পক্ষ হতে আলোচনা ও শোকরানা দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেই সাথে জননেতা ওবায়দুল কাদের এমপি ও জননেতা একেএম শামীম ওসমান এমপি’কে ধন্যবাদ জানানো হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – এ্যাড. খোকন সাহা- সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – জি.এম আরমান- যুগ্ম সাধারন সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ। এ্যাড. মাহমুদা মালা- সাংগঠনিক সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন – হাজী ইফতেখার আলম খোকন – কাউন্সিলর ১০ নং ওয়ার্ড ও সহ-প্রচার সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ।

সভাপতিত্ব করেন – বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ – সভাপতি ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন – নূর আলী মিয়া – সাধারণ সম্পাদক, ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় – মোহাম্মদ কামরুজ্জামান – ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন – ১০ নংওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন।
সহযোগিতায় ছিলেন – আব্দুল কাদির মোল্লা-সাংগঠনিক সম্পাদক, ১০ নংওয়ার্ড আওয়ামীলীগ।, আবুল কালাম আজাদ-সহ-সভাপতি, সিদ্ধিরগঞ্জ থানা আঞ্চলিক শ্রমিকলীগ।

স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগে দ্বিতীয়বার নির্বাচিত সাধারণ সম্পাদক জননেতা আবু হাসানাত শহিদ মোহাম্মদ বাদলকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।


স্থানীয় তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের কথায় তুলে ধরেন জননেত্রী শেখ হাসিনা যোগ্য লোককে যোগ্য স্থানে বসিয়েছেন।
আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে স্পষ্টভাবে বলেন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কোন বিকল্প নেই, তাই সকলকে আওয়ামী লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ থাকার জন্য আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ