1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

সান্তাহারে হেরোইনসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৩১ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- আদমদীঘির সান্তাহারে একটি বাসায় অভিযান চালিয়ে দুই গ্রাম হেরাইনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, সান্তাহার ইয়ার্ড কলোনীর আব্দুর রহমান মন্ডলের ছেলে জুম্মন মন্ডল (২৮), জাহাঙ্গীর আরমের ছেলে সাজু হোসেন (২৩), আক্কাছ আলীর ছেলে সবুজ ইসলাম (২৭) ও সাঁতাহার আদর্শ পাড়ার ছামসুল হকের ছেলে মকছেদুল ইসলাম (সোহাগ) (৩২)। বুধবার বেলা সাড়ে ১১ টায় সান্তাহার ইয়ার্ড কলোনীর জনৈক জুম্মন মন্ডলের বাসায় এ অভিযান চালানো হয়। এ ঘটনায় থানার উপ পরিদর্শক হাফিজুর রহমান বাদি হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সান্তাহার ইয়ার্ড কলোনী মাদক ব্যবসায়ী জুম্মনের বাসায় মাদক কেনাবেচা চলছে। এমন সংবাদের ভিক্তিতে বেলা সাড়ে ১১ টায় জুম্মন মন্ডলের বাসায় ফোর্সসহ অভিযান চালিয়ে উল্লেখিত চার মাদক ব্যবসায়ীকে গ্রেথার ও তাদের নিকট থেকে দুই গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, গ্রেফতারকৃতদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ