1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

হারাগাছে গোপনে কয়েল উৎপাদন করার দায়ে কারখানা সিলগালা

  • প্রকাশের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ২৭ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ- বুধবার (৯ নভেম্বর) দুপুরে কাউনিয়া উপজেলার হারাগাছে এ অভিযান পরিচালনা করে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন-বিএসটিআই’র রংপুর বিভাগীয় কার্যালয়।
এতে ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার জান্নাত। আরও উপস্থিত ছিলেন বিএসটিআই’র রংপুর বিভাগীয় সহকারী পরিচালক (সিএম) জাহিদুর রহমান ও ফিল্ড অফিসার (সিএম) মারুফা বেগম।
বিষয়টি নিশ্চিত করে বিএসটিআই’র রংপুর বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমাদ জানান, পণ্যের মান সনদ গ্রহণ না করে অবৈধভাবে কয়েলের প্যাকেটে বিএসটিআই’র মানচিহ্ন ব্যবহার করে আসছিল হারাগাছের মধ্যপাড়া গফুরটারী এলাকার বেঙ্গল কয়েল ফ্যাক্টরি (মেসার্স সাগর এন্টারপ্রাইজ)। অভিযানের সময় কারখানা মালিক প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় অবৈধভাবে মশার কয়েল উৎপাদন ও বিক্রয়-বিতরণ করায় প্রায় ৫ হাজার মশার কয়েল জব্দ করাসহ কারখানা সিলগালা করে বন্ধ করে দেওয়া হয়।
একই অপরাধে গফুরটারী মাতৃসদন রোডে অবস্থিত মেসার্স কাজল কেমিক্যাল ইন্ডাস্ট্রিজকে ১০ হাজার টাকা জরিমানা ও কারখানা বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ