1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান বাউয়েট ক্যাম্পাসে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৯ ০৫ বার পঠিত

হাসান আলী সোহেল, ভ্রাম্যমাণ প্রতিনিধি -ঃ- বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের খেলার মাঠে সকাল দশটায় ফল সেমিস্টার ২০২২ এ ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।
প্রধান অতিথি বলেন, ‘ জ্ঞান অর্জনের জন্য বিশ^বিদ্যালয়ের সকল সুযোগ সুবিধা কাজে লাগাতে হবে। এখানে রয়েছে অত্যাধূনিক ল্যাব ও লাইব্রেরি সুবিধা, অভিজ্ঞ ও দক্ষ শিক্ষকমন্ডলি-কর্তকর্তা। ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করতে হবে এবং সুন্দর ও সুশৃংখল জীবন যাপন করতে হবে।’
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক পিএসসি, রেজিস্ট্রার লে: কর্ণেল (অব.) শেখ মোঃ শামীম হোসেন, ইসিই এবং সায়ান্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডিন এবং ইইই বিভাগের প্রফেসর কাজী ড. খায়রুল ইসলাম, সিইই অনুষদের ডিন এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, আইন অনুষদের ডিন এবং আইন ও বিচার বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মোঃ শহীদুল ইসলাম, প্রক্টর ও সিএসই বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোহাম্মাদ গোলাম সরওয়ার ভুঁঞা, অগ্রজ ব্যাচের পক্ষ থেকে ইংরেজি বিভাগের শিক্ষার্থী জিয়ানশা আনন্দ, নবাগতদের পক্ষ থেকে সিএসই বিভাগের ছাত্রী সাবিনা ইয়াসমিন এবং আইন ও বিচার বিভাগের ছাত্র মাহফুজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সকল অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানটির সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মোঃ হামিদুর রহমান। অনুষ্ঠান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন গণিত বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মোঃ নাসির উদ্দীন। অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের অগ্রজ শিক্ষার্থীরা রজনীগন্ধা ফুল দিয়ে বরন করে নেয়।
অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের বিশ^বিদ্যালয়ের ল্যাবরেটরিসমূহ, শ্রেণিকক্ষ, লাইব্রেরিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ অফিস ও সেবাকেন্দ্রসমূহ ঘুরিয়ে দেখানো এবং সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়। সন্ধ্যায় নবীন বরণ ও বিদায় শিক্ষার্থীদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠান ‘পূর্ণতা’ এর আয়োজন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ