1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

পাকিস্থানি ফ্ল্যাগস্ট্যান্ড অপসারণ

  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৩৫ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর খেলার মাঠে থাকা চাঁদ-তারা খচিত পাকিস্থানি ফ্ল্যাগস্ট্যান্ড সোমবার অপসারণ করা হয়েছে। মাঠ সংস্কারের সময় এটি চোখে পড়লে স্থানীয় লোকজনের উদ্যোগে ওই স্ট্যান্ডটি অপসারণ করা হয়। 

স্থানীয় সূত্র জানায়, ১৪ই আগষ্ট পাকিস্তানের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য ১৯৫৯ সালে তৎকালীন মহকুমা মুসলীম লীগ নেতা, ইউনিয়ন বোর্ড প্রেসিডেন্ট প্রয়াত জিল্লুর রহমান চাঁদ-তাঁরা খচিত ফ্ল্যাগ স্ট্যান্ডটি স্থাপন করেন। খেলার মাঠের পাশে আগাছায় ওই স্ট্যান্ডটি আড়াল হয়ে যাওয়ায় নজরে আসেনি। সুহিলপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাঠটি সংস্কারের কাজ শুরু হলে আগাছা পরিষ্কার করার সময় চোখে পড়লে সেটি ভেঙ্গে ফেলা হয়।

সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দীর্ঘদিন আগাছার আড়ালে থাকায় পাকিস্তান আমলের ওই ফ্ল্যাগ স্ট্যান্ডটি চোখে পড়েনি। মাঠ সংস্কারের সময় চোখে পড়ায় সেটি অপসারণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ