1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়ার সঙ্গে জেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আখাউড়া মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৭ বোতল স্কাফ সিরাপ, ৫ কেজি গাঁজা সহ গ্রেফতার ২ পলাতক ১

  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৩৫ ০৫ বার পঠিত

লায়ন রাকেশ কুমার ঘোষ, স্টাফ রিপোর্টার, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) -ঃ- ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া পুলিশের অভিযানকালে এস.আই(নিরস্ত্র) মোঃ মহিন উদ্দিন ও সঙ্গীয় অফিসার ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ০৬/১১/২০২২ তারিখে, ২টা.১৫ ঘটিকার সময় আখাউড়া থানাধীন ৪নং আখাউড়া উত্তর ইউপিস্থ, আজমপুর বাজারের উত্তর পাশে আবুল হোসেন এর নার্সারির সামনে আখাউড়া টু সিঙ্গারবিল গামী পাকা রাস্তার উপর (পাঁচ) কেজি মাদকদ্রব্য গাঁজা সহ নিলুফা বেগম(২৫), কে হাতে নাতে গ্রেফতার করা হয়েছে, স্বামী-আরমান হোসেন, পিতা-মোঃ হানিফ মিয়া, মাতা-রেহানা বেগম, স্থায়ী সাং-মহিষবের, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী, বর্তমানে সাং-দাসপাড়া, থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়।

আরেক অভিযানকালে এ.এস.আই(নিরস্ত্র) মোঃ আজিজুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ০৬/১১/২০২২ তারিখে, অনুমান সন্ধ্যা ৭টা ৪৫ ঘটিকার সময় আখাউড়া থানাধীন ১নং মনিয়ন্দ ইউপিস্থ, কর্নেলবাজার আল আরাফা ইসলামী ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর ৫৩০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ মোঃ রুহুল আমিন(৩৫), কে হাতে নাতে গ্রেফতার করা হয়েছে, পিতা-মৃত তাজুল ইসলাম, মাতা-হেলেনা বেগম, সাং-শিবনগর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মনবাড়িয়া। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়। এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ০৪ টি মাদক মামলা সহ মোট ০৫ টি মামলা বিচারাধীন রয়েছে।

অপর অভিযানকালে এ.এস.আই(নিরস্ত্র) রনি বড়ুয়া ও সঙ্গীয় অফিসার ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ০৬/১১/২০২২ তারিখে, অনুমান বিকাল ৫টা .৪৫ ঘটিকার সময় আখাউড়া থানাধীন ১নং মনিয়ন্দ ইউপিস্থ, শিবনগর জারু মিয়ার বাড়ির দক্ষিণ পাশের লিচু বাগানের ভিতরে অভিযান পরিচালনা করা হয়। পুলিশ উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থল হইতে পলাতক আসামীর ফেলে যাওয়া ৬৭ বোতল মাদকদ্রব্য স্কাফ সিরাপ উদ্ধার করা হয়। পলাতক আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়।
পলাতক আসামী হলেন শিবনগর এলাকার, পিতা- মৃত শের আলী মিয়ার ছেলে, মোঃ আলমগীর মিয়া। থানা আখাউড়া জেলা ব্রাহ্মণবাড়িয়া।

অফিসার ইনচার্জ ওসি আসাদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত সকল আসামীকে অদ্যই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ