1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

ঝিনাইদহে বিকাশ কর্মীকে কুপিয়ে প্রায় ৪ লক্ষ টাকা ছিনতাই

  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৫৫ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহ সদর উপজেলার দইঝুড়ি এলাকায় মামুন হোসেন (২৭) নামে এক বিকাশ কর্মীকে কুপিয়ে প্রায় ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আজ ৭ নভেম্বর  সোমবার আনুমানিক দুপুর ১টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার দইঝুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিকাশ কর্মী মামুন হোসেন (২৭) জেলার কালীগঞ্জ উপজেলার বাসুদেবপুর গ্রামের মন্টু মিয়া ছেলে।

বিকাশের কালীগঞ্জ হাউজের সুপারভাইজার মাহাতাবুর রহমান জানান, আমাদের অফিসের কর্মী মামুন হোসেন দুপুরে মোটরসাইকেলে যোগে কালীগঞ্জ শহর থেকে গান্না সড়ক ধরে কোটচাঁদপুর উপজেলার জালালপুর বাজারে যাচ্ছিল।

পথিমধ্যে দইঝুড়ি এলাকায় পৌঁছালে চারজন যুবক প্রথমে চোখে ধুলা-বালি জাতীয় কিছু ছিটিয়ে দেয়। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে গেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তার ব্যাগে থাকা প্রায় চার লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।পথচারীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার আরিফ হোসেন জানান, শরীরে ধারালো অস্ত্রের আঘাতে জখম হওয়া মামুন নামে এক ব্যক্তিকে দুপুরে হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো দায়ের কোপের চিহ্ন রয়েছে। এরমধ্যে ডান হাতের বড় শিরা কেটে গেছে। যে কারনে তাকে উন্নত চিকিৎসার ঝিনাইদহ সদর হাসাপাতলে রেফার্ড করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ