1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

বাকেরগঞ্জে জনপ্রিয় হয়ে উঠছে শাহারিয়ার সাহিদ

  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২০ ০৫ বার পঠিত

খান মাহাদী, বিশেষ সংবাদদাতা -ঃ- বয়স কম হলেও ইতিবাচক কাজের মাধ্যমে সকলের মাঝে আলোচনাতে শাহারিয়ার সাহিদ।

শাহারিয়ার সাহিদ জাগ্রত তারুণ্য নামে একটি সংগঠনের প্রতিষ্ঠাতা। জাগ্রত তারুণ্য সংগঠনের নানা ইতিবাচক কাজের মাধ্যমে সকলের নজরে আসেন এই তরুণ। খুব কম সময়ের মধ্যেই তার সংগঠন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুনাম কুড়িয়েছেন।

শাহারিয়ার সাহিদ বরিশালে পড়াশোনা করলেও তার গ্রামের বাড়ি বাকেরগঞ্জে তাই তিনি সবসময়ই চেষ্টা করছেন তার সংগঠনের মাধ্যমে তার গ্রামের মানুষদের জন্য কিছু করার।করোনা মহামারী সহ নানা দূর্যোগের সময়ে তার সংগঠন অবদান রেখেছে অসহায় মানুষদের পাশে থাকতে।শীতবস্ত্র বিতরণ, ফ্রী হেল্থ ক্যাম্প,গরীব শিক্ষার্থীদের জন্য বৃত্তি প্রদান, বিভিন্ন স্কুল ও কলেজে ক্যারিয়ার আড্ডা, মাদক বিরোধী ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্টের আয়োজন করাসহ নানা ইতিবাচক কাজ করে বাকেরগঞ্জে সকলের মাঝে সাড়া ফেলেছেন শাহারিয়ার।

ইতিমধ্যেই বাকেরগঞ্জের ১৪ টি ইউনিয়নের মধ্যে ১১ টি ইউনিয়নে তার সংগঠনের ইউনিট চালু হয়েছে। শাহারিয়ার সাহিদ জানান মানব সেবামূলক কাজ করাই আমার লক্ষ্য যেহেতু আমি চিকিৎসা পেশার সাথে জড়িত ইচ্ছে রয়েছে প্রতিবছরই বাকেরগঞ্জের মানুষের জন্য ফ্রী হেল্থ ক্যাম্প করার।

শাহারিয়ার সাহিদ বাকেরগঞ্জের সনামধন্য কবাই মিঞা পরিবারের সন্তান তার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ও মাতা শিক্ষক ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ