1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

লাকসামে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যার অভিযোগ

  • প্রকাশের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৬৩ ০৫ বার পঠিত

রবিউল হোসাইন সবুজ, লাকসাম ( কুমিল্লা) -ঃ- কুমিল্লা লাকসামে মনিরুল ইসলাম গাজী নামে এক যুবক নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ।

রবিবার (৬ নভেম্বর) দুপুরে লাকসাম উপজেলার নোয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মনিরুল ইসলাম গাজী নোয়াপাড়া গ্রামের মৃত. কালু মিয়ার ছেলে।তিনি পেশায় একজন সিএনজি চালক ও দুই কন্যা সন্তানের পিতা।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, দুই মাস আগে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ সৃষ্টি হলে স্ত্রী তার বাবার বাড়ি চলে যায়। এর কারণে মানষিক ভাবে ভেঙে পড়েন বলে জানিয়েছেন এলাকাবাসী। তারই সূত্র ধরে এ আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে বলে আত্মীয়-স্বজনের দাবি!

লাকসাম থানার কর্মরত এসআই ওমর ও সঙ্গীয় ফোর্স খবর পেয়ে ঘটনা থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ