1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

মজুমদার ফিল্মস এর “ভালোবাসী তোমায়” চলচ্চিত্রে কায়েস আরজু ও শিরিন শিলা

  • প্রকাশের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৫৩ ০৫ বার পঠিত

রবিউল হোসাইন সবুজ -ঃ- রোমান্টিক ধারার ” ভালোবাসি তোমায়” চলচ্চিত্রে জুটিবদ্ধ হলেন কায়েস আরজু ও শিরিন শিলা। ড. মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় ছবিটির কাহিনী লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদার প্রযোজিত এই ছবিটির সংলাপ,চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আনোয়ার শিকদার ( টিটন মামা)। প্রধান চরিত্রে অভিনয় করবেন শিরিন শিলা ও কায়েস আরজু।
প্রযোজনা সংস্থা মজুমদার ফিল্মস সূত্রে জানা যায়, চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে। গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের মনোরম এবং নয়নাভিরাম সব লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যায়ন হবে।

নির্মিতব্য এই চলচ্চিত্রটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বলেন, ছবিটির গল্প অসাধারণ। ছবিটির গল্পে ভিন্নতা আছে। এক কথায় এটি একটি নিটোল প্রেমের গল্পের ছবি। আর আমার চরিত্রটিও মনে রাখার মতো। গল্প শুনেই আমি ছবিটির প্রেমে পড়ে যাই। আশা করছি ভালো কিছু হবে। দীর্ঘদিন যাবত বেশ কয়েকটি ছবির অফার পেয়ে আসছি। কিন্তু ব্যাটে বলে মিলছেনা বলে সব ছবিতে কাজ করা সম্ভব হচ্ছেনা। মনের মতো গল্প ও চরিত্র পেলাম। গল্পের সাথে সামঞ্জস্য রেখে গান ও একশনসহ বাণিজ্যিক ধারার সকল উপকরণ ছবিটিতে রাখা হয়েছে। আশা করছি সব শ্রেণীর দর্শকদের কাছে ছবিটি ভালো লাগবে।
বিভিন্ন চরিত্রের আরো অভিনয়শিল্পীরা হলেন- অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজী প্রমুখ।
নির্মিতব্য এই ছবিটিতে গান রয়েছে পাঁচটি। সাহাবুদ্দিন মজুমদার, মিলন খান, সুদীপ কুমার দ্বীপ, এস কে সাগর শান ও আবুল হোসেন মজুমদারের কথায় গানগুলোর সুর ও সংগীত পরিচালনায় আছেন আনোয়ার শিকদার ( টিটন মামা)। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আতিয়া আনিসা, এস কে সাগর শান, পড়শী, এস এ মুন্না, কাজী শুভ,বিন্দু কনা বেলাল খান, মিতা মল্লিক ও তানজিনা রুমা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ