1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী এলাকায় র‌্যাবের অভিযান চৌদ্দগ্রামের ইউপি মেম্বার খোকন মাদকসহ আটক

  • প্রকাশের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি -ঃ- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আরিফুর রহমান খোকনসহ দুইজনকে মোটর সাইকেল বোঝাই মাদকসহ আটক করেছে র‌্যাব। খোকন ওই ইউনিয়নের গাংরা গ্রামের আবদুল মালেকের পুত্র। মাদক আইনে মামলা শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রোববার র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের ডিএডি কফিল উদ্দিন তথ্যটি নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, মোটর সাইকেল বোঝাই করে দুইজন যুবক মাদক পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি ষ্টেশনের সামনে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মোঃ রাসেল মোটর সাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আটক করা হয়। পরে তাদের হেফজাতে থাকা ব্যাগ তল্লাশী চালিয়ে ৮৭ ক্যান বিয়ার, ১২ বোতল বিদেশী মদ ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা শেষে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
নাম প্রকাশ না করা শর্তে জগন্নাথদীঘি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সচেতন ব্যক্তিরা বলেন, ইউপি মেম্বার আরিফুর রহমান খোকন জনপ্রতিনিধিত্বের আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এমন মেম্বার দিয়ে সাধারণ মানুষের কি উপকার হবে? মাদক ব্যবসার সাথে জড়িত মেম্বার খোকনের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা নিতে স্থানীয় সরকার বিভাগের প্রতি জোরদাবি জানান তারা।
র‌্যাবের ডিএডি কফিল উদ্দিন রোববার বলেন, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মোঃ রাসেল দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রাম সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য ফেনী ও চট্টগ্রামসহ পাশ^বর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয়ের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ