1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগের বর্ধিত সভায় শেখ ফজলে নাঈম বিএনপি মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে

  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৪২ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- আগামী ১১ নভেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য আওয়ামী যুবলীগের মহা সমাবেশকে সফলের লক্ষ্যে গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত এই প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম।

জেলা আওয়ামী যুবলীগের অ্যাডভোকেট শাহানুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আল- মামুন সরকার।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, সহ-সম্পাদক আলামিনুল হক, শিরিন শিলা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস প্রমুখ।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজলে নাঈম বলেন, বিচ্ছিন্নভাবে কিছু লোক নিয়ে বিএনপি সমাবেশ করে বুঝাতে চায় তাদের জন সমর্থন আছে।

তিনি বলেন, বিএনপির কোন আদর্শ নেই। তারা সারা জীবন কোনো আদর্শ ছাড়াই রাজনীতি করেছে। কারণ তাদের উৎপত্তি হয়েছে অরাজনৈতিকভাবে। তাদের এখনো রাজনৈতিক চিন্তা-চেতনা হয়নি। তাদের গঠনতন্ত্রে আছে যে, “যাদের সাজা হবে তারা দলের প্রধান হতে পারবেন না, কিন্তু এখানো তারা সাজাপ্রাপ্ত আসামীকে দলের প্রধান করে রেখেছেন। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশে এতো উন্নয়ন করেছেন যে, কালকে যদি দেশে নির্বাচন হয় তাহলে আওয়ামীলীগ বিপুল ভোটে নির্বাচিত হবে। বিএনপি মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

তিনি বলেন. আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ঢাকার মহাসমাবেশ হবে সর্বকালের শ্রেষ্ঠ সমাবেশ। এতে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেজন্য তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সকল নেতৃবৃন্দকে সর্বোচ্চ সংখ্যক নেতা-কর্মী নিয়ে মহা সমাবেশে অংশ নেয়ার আহবান জানা

 ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগের বর্ধিত সভায় মঞ্চে উপবিষ্ট যুবলীগের নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ