1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

তানোরে মসজিদের উন্নয়নে সুজনের আর্থিক অনুদান

  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৩৭ ০৫ বার পঠিত

আলিফ হোসেন, তানোর -ঃ- রাজশাহীর তানোর পৌর আওয়ামী লীগের আগামির নেতৃত্ব, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ প্রজন্মের আইডল আবুল বাসার সুজন উপজেলার তালন্দ ইউপির কালনা দক্ষিনপাড়া গ্রামবাসির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং স্থানীয় সাংসদের মাধ্যমে গ্রামের রাস্তার উন্নয়ন ও সাংসদের পক্ষ থেকে গ্রামের মসজিদের উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেছেন।
জানা গেছে, ৫ নভেম্বর শনিবার
স্থানীয় সাংসদের পক্ষ থেকে বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আবুল বাসার সুজন কালনা দক্ষিনপাড়া গ্রামবাসির সঙ্গে সৌজন সাক্ষাৎ, গ্রামের মসজিদ পরিদর্শন ও উন্নয়নে স্থানীয় সাংসদের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করে বলেন,
করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী বিধিনিষেধ মেনে শারীরিক দুরুত্ব বজায় রেখে সকলকে মাস্ক ব্যবহারের জন্য অনুরোধ করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট, আব্দুল বারী, তানভির রেজা, আনারুল ইসলাম ও রাব্বি আল-আমিনপ্রমুখ।
প্রসঙ্গত, বিগত তানোর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে নির্বাচনের মাঠে প্রচারণায় নেমেছিলেন সুজন। এ সময় তিনি এলাকার বিভিন্ন মসজিদ-মন্দিরের উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করেন। পৌর নির্বাচনে তার বিজয়ী হবার উজ্জ্বল সম্ভবনা সৃষ্টি হয়েছিল তবে মনোনয়ন পাননি। কিন্ত্ত মনোনয়ন বঞ্চিত হলেও তিনি দল, নেতা ও নেতৃত্বের সঙ্গে বেঈমানীও করেননি। স্থানীয় সাংসদের পক্ষ থেকে তিনি ব্যক্তিগত তহবিলের অর্থ খরচ করে নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে ভোট করেছেন। তিনি ভুলে যাননি তার দেয়া প্রতিশ্রুতির কথা। অথচ যেখানে ভোটের মাঠে নানা প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়ে অধিকাংশ জনপ্রতিনিধি সেই কথা ভুলে গেছে, সেখানে সুজন ব্যতিক্রম-এর মাধ্যমে প্রমাণ হয়েছে সুজন জনসেবার জন্যই রাজনীতিতে সম্পৃক্ত হয়েছে। এদিকে তানোর পৌরবাসী বলছে, এখন তারা বুঝতে পারছেন সুজনকে হারিয়ে কি ভুল করেছেন। পৌরবাসীর অভিমত তারা রাজনীতি বোঝে না আগামিতে যেকোনো মুল্য সুজনকে পৌর মেয়রের চেয়ারে বসাতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ