1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবাসহ চিলমারী উপজেলার ইউপি চেয়ারম্যান আটক

  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২৮ ০৫ বার পঠিত

আব্দাহিয়ুর রহমান আপেল, বিশেষ প্রতিনিধি -ঃ- সৈয়দপুর বিমানবন্দরে ঢাকায় যাওয়ার সময় ইয়াবাসহ মো. আব্দুর রাজ্জাক মিলন নামের এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও তাঁর এক সহযোগীকে ইয়াবাসহ আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়িন (এপিবিএন)। 

শুক্রবার রাত ৮টার দিকে তাকে আটক করা হয়।

আটককৃত আব্দুর রাজ্জাক মিলন কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

বিমানবন্দর পুলিশ সূত্রে জানা যায়, রাত ৮টা ১০ মিনিটে আব্দুর রাজ্জাকের ইউএস-বাংলা এয়ারলাইন্সে ঢাকা যাওয়ার কথা ছিল। বোর্ডিং পাস নেওয়ার সময় তার শরীর তল্লাশী করে শার্টের পকেটে ১৫টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ