1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নবম শ্রেণির শিক্ষার্থী নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৬ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রবিউল ইসলাম রবিন (১৭) নামে নবম শ্রেণির শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শহরের উত্তর গোদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রবিউল ওই এলাকার নওশাদ আলীর ছেলে। সে টিটিসিতে নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। এসব তথ্য নিশ্চিত করেছেন উপশহর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা।

তিনি জানান, রাত ৯টার দিকে রবিউলের উরুতে চাকু মারে দুর্বৃত্তরা। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রবিনের মৃত্যু হয়। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উপশহর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা আরও জানান, কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। পুলিশ তদন্ত শুরু করেছে। শীঘ্রই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ