1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

সান্তাহারে নেশার এ্যাম্পলসহ যুবক গ্রেফতার

  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৩ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- আদমদীঘির সান্তাহারে সাত পিস নেশার এ্যাম্পলসহ রাব্বি আলামিন ওরফে মিসু (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। গ্রেফতরকৃত রাব্বি আলামিন ওরফে মিসু সাঁতাহার এলাকার লালু মন্ডলের ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যায় সান্তাহার ইয়ার্ড কলোনী জােেম মসজিদের সামনে থেকে তাকে এ্যাম্পলসহ গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সোর্সেস মাধ্য্যমে খবর পেয়ে সান্তাহার ইয়ার্ড কলোনী এলাকায় অবস্থিত জামে মসজিদের সামনে রাস্তায় মাদক বিক্রি করার সময় রাব্বি আলামিন ওরফে মিনু নামের যুবককে আটক করার পর তার শরীর তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা সাত পিস নেশার এ্যাম্পলসহ তাকে গ্রেফতার করা হয়েছ।

এ ব্যাপারে থানায় মামদক আইনে মামলা দায়ের করার পর তাকে গত শুক্রবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে বলে অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ