1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

পরক্রিয়া প্রেমে বলি হলেন ব্যবসায়ী সহিদুল

  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২০ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধি -ঃ- নীলফামারীতে পরক্রিয়া প্রেমের বলি হলেন সদর উপজেলার টুপামারী ইউনিয়নের জুম্মাপাড়ার মোহাম্মদ সহিদুল ইসলাম (৫০) বৃহস্পতিবার রাত আনুমানিক ৪:৩০ মিনিটে কিসামত দোগাছির হাফেজ পাড়ার ঘটনাটি ঘটে।
নিহত সহিদুল ইসলাম (৫০) একই ইউনিয়নের জুম্মা পাড়া এলাকার জফির উদ্দিনের ছেলে। ঘটনাস্থলে গিয়ে কয়েকজনের সাথে কথা হলে তারা জানান ছাগল ব্যবসায়ী সহিদুল ও ইজিবাইক চালক রফিকুল ইসলামের (৫৪) বন্ধুত্বের কারনে সহিদুল প্রায়ই রফিকুলের বাড়িতে যেত , আর সেই সুবাধে সহিদুলের সাথে পরক্রিয়া প্রেমে জড়িয়ে পড়েন ইজিবাইক চালক রফিকুলের স্ত্রী লাইলী বেগম (৪৫) । পরক্রিয়া প্রেমের বিষয়টি রফিকুল ইসলাম টের পেলে সে বাহিরে যাওয়ার কথা বলে বাড়ির পাশে লুকিয়ে থাকে এবং রাত সাড়ে ৮ টার দিকে সহিদুল ইসলাম লাইলীর সাথে দেখা করতে আসলে রফিকুল পিছন দিক থেকে সহিদুলের মাথায় রড দিয়ে আঘাত করলে অচেতন হয়ে পড়ে সহিদুল তখন তাকে মৃত ভেবে একটি ধান খেতে তাকে ফেলে রাখেন রফিকুল ও লাইলী বেগম। পরে সহিদুলের গেন ফিরলে সে শব্দ করতে থাকে পরে পথচারী রা তা টের পেলে তাকে রক্তাক্ত অবস্হায় উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করান সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করে নেয়ার পথে সে মৃত্যু বরণ করেন।
এবিষয়ে সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান সংবাদ পাওয়া মাত্র আমাদের একটি টিম ঘটনাস্থলে যায় এবং অভিযুক্ত রফিকুল ও লাইলী বেগম কে আটক করা হয়েছে। তিনি আরো জানায় যে নিহতের স্ত্রী তাহমিনা বেগম বাদি হয়ে আজ শুক্রবার দুপুরে হত্যা মামলা দায়ের করেন উক্ত মামলায় রফিকুল ও তার স্ত্রী লাইলীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে এবং আদালতে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দিতে তারা হত্যার বিষয়টি স্বীকার করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ