1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

নওয়াপায় পৌর সভায় ড্রেন না থাকায় রাস্তায় পানি বন্দি, জনসাধারনের চলাচলে বিঘ্ন

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৩৫ ০৫ বার পঠিত

মোশারফ হোসেন, অভয়নগর ( যশোর) -ঃ- যশোরের অভয়নগর উপজেলার নোয়াপাড়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড মহাকাল (আলিপুর) মধ্যপাড়া পানি সরানকে কেন্দ্র করে এলাকাবাসির মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে।

৪ নভেম্বর (শুক্রবার) সকাল ৯ টায় টিউবয়েলের পানি ছাড়াতে যান দ্বীন মিয়া এসময় হাফিজুর রহমান বাধাদিলে বাক বিতন্ডা শুরু হয়।

এলাকাবাসীরা বলেন এটি দীর্ঘদিনের সমস্যা।অনেক আগে থেকে এখানে একটি ড্রেন ছিল কিন্তু বিভিন্ন ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান করার কারনে ড্রেনগুলি নষ্ট হয়ে গেছে।যে কারনে অনেকগুলি বাড়ির পানি একত্রে মিলিত হয়ে হাফিজুরের বাড়ির পিছনে ড্রেনে জমা হয়ে থাকে।ফলে পানিতে পঁচনধরে দূরগন্ধ ও মশার আমদানি হয়। তাই হাফিজুর ড্রেন সহ রাস্তার মধ্যখানে বাঁধ দেয়। ফলে রাস্তার উপর পানি জামায়িত হয়ে জন সাধারণের চলাচলে অনুপোযোগী হয়ে পড়েছে রাস্তাটি। বিষয়টি একাধিকবার স্থানীয় জনপ্রতিনিধি পৌর কাউন্সিলরকে জানান হলেও কোন ধরনের ব্যবস্থা গ্রহণ করেননি তিনি।

স্থানীয় পৌর কাউন্সিলর তানভির হোসেন তানু বলেন, বিষটি আমি জানি এলাকাবাসিকে ধর্য্য ধরতে বলেন দেখি আমি তাদের জন্য কি ব্যবস্থা করতে পারি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ