1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

কুলাউড়া পুলিশের অভিযানে ইসলাম ডেকোরেটার্স এর চুরি হওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার- ৫

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২২ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি -ঃ- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা শহরে অবস্থিত ইসলাম ডেকোরেটার্স এর চুরি হওয়া মালামাল সহ গ্রেফতার করা হয়েছে ৫ চোর কে।

থানা সূত্রে জানা যায়, ৩০ অক্টোবর দুপুর অনুমান ০২.৩০ ঘটিকার সময় কুলাউড়া পৌরসভাধীন উত্তর বাজারস্থ ‘ইসলাম ডেকোরেটার্স’ হইতে অজ্ঞাতনামা আসামীরা ভূয়া পরিচয় দিয়ে মালামাল সিন্নি অনুষ্ঠানে ভাড়া নেওয়ার কথা বলে আনুমানিক ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

উক্ত ঘটনায় ইসলাম ডেকোরেটার্স এর ম্যানেজার মোঃ লুৎফুর রহমান সুমন কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়ের করার পর, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুছ ছালেক এর দিক নির্দেশনায় এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে

(০৩ নভেম্বর) বৃহস্পতিবার এসআই আনোয়ার সঙ্গীয় অফিসারসহ বিশেষ অভিযান পরিচালনা করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলার উত্তরসুর গ্রামের মৃত সুসেন সরকারের ছেলে শিপন সরকার (২২) কালাপুর গ্রামের মৃত মোঃ রহমত মিয়ার ছেলে মোঃ ইমরান মিয়া(২৮) নোয়াগাঁও গ্রামের ইলিয়াছ মিয়ার ছেলে দরবেশ মিয়া (৩৬) কে গ্রেফতার করে চোরাইকাজে ব্যবহৃত একটি টাটা পিকআপ জব্দ করা হয়।

পরবর্তীতে উক্ত আসামীদের দেওয়া তথ্য মতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন দক্ষিণ কুট্টাপাড়া গ্রাম হতে আসামী মোঃ বায়েছ মিয়া (৩৬) সে অত্র গ্রামের মৃত আবুল কাশেম মিয়ার ছেলে , সোহেল খান(২৮), সে কুট্টাপাড়া পান্ডবহাটি গ্রামের সেলিম খানের ছেলে ( বর্তমান গ্রাম ও থানা)সরাইল গ্রেফতার করে আসামী মোঃ বায়েছ মিয়ার হেফাজত হইতে ইসলাম ডেকোরেটার্স এর চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে, ১। প্লাষ্টিকের চেয়ার-২৫০টি, ২। কাঠের টেবিল-২৫টি, ৩। টেবিলের ক্লথ-৫০, ৪ । ঝালট-১২টি, ৫। কাচের প্লেট-১৫০টি, ৬। মেলামাইন প্লেট-১০০টি, ৭। মেলামাইনের ভাতের বউল-২৮টি, ৮। তরকাড়ি বাটি-৪০টি, ৯। ভাত ও তরকাড়ি চামচ-৬৮টি, ১০। হাফ প্লেট-৪৮টি, ১১। লবন বাটি-১২টি, ১১। কাচের গ্লাস-১৫০টি, ১২। প্লাষ্টিকের বউল-১২টি, ১৩। ফুলড্রাম-০২টি, ১৪। ভেসিন-০২টি, ১৫। পানির টিন-০২টি, ১৬। ওয়াসিং টেপ-০২টি, ১৭। ডেগ/সসপ্যান-১১টি, ১৮। পর্দা-০৬টি, ১৯। তেরপাল-০১টি, ২০। এনার্জি লাইট-৬টি, ২১। বটি দা-৩টি, ২২। গাইল ছিয়া-১টি, সর্বমোট মূল্য আনুমানিক ৪,০০,০০০/-টাকা উদ্ধার করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জানান, গ্রেফতারকৃত আসামীদের চালান মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ