1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

রংপুরে ওএমএস এর পণ্য বিক্রয়ে অনিয়ম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৪৩ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ- ০৩ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার দুপুরে নগরীর বনানী এলাকায় অবস্থিত,”মেসার্স কাওসার ইন্টারন্যাশনাল ” এর দোকান থেকে সাধারণ মানুষের জন্য নির্ধারিত পাঁচ কেজি চাল ও পাঁচ কেজি আটা ন্যায্য মূল্যে বিক্রি করার ক্ষেত্রে সরকারি গোয়েন্দা সংস্থার সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আকস্মিক অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর জেলা কার্যালয়।
এতে নেতৃত্ব দেন সহকারী পরিচালক জনাব আফসানা পারভীন। ঘটনা স্থলে অভিযানে গেলে তিনি দেখতে পান যে,চাল ও আটা বিক্রির ক্ষেত্রে ক্রেতাদের কাছে ৩ কেজি আটা বিক্রি করা হলেও খাতায় তোলা হচ্ছে ৫ কেজি। এধরনের কাজের কোনো সদুত্তর ওএমএস ডিলারের প্রতিনিধি দিতে সক্ষম হননি। সেখানে ক্রেতাদের জাল টিপসই এক কিশোরের মাধ্যমে সংরক্ষণ করছিলেন মেসার্স কাওসার ইন্টারন্যাশনাল এর সত্ত্বাধিকারী।
খাদ্য অধিদপ্তরের কর্মকর্তার উপস্থিতিতে এরূপ অনৈতিক কর্মকাণ্ডে ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক বিব্রতকর অবস্থায় পড়েন। অভিযোগ সুনির্দিষ্ট ভাবে প্রমানিত হওয়ায় সহকারী পরিচালক জনাব আফসানা পারভীন ঐ প্রতিষ্ঠান কে তাৎক্ষণিক ৫০০০ টাকা জরিমানা ও সকল কাগজপত্র জব্দ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ