1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

বগুড়ায় জেলা বিএনপির সভাপতি বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৩৩ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন রেজাউল করিম বাদশা। সাধারণ সম্পাদক হয়েছেন আলী আজগর তালুকদার হেনা। বুধবার (০২ নভেম্বর) রাত পৌনে ১২টায় জেলা বিএনপির নির্বাচন পরিচালনা মিডিয়া উপ-কমিটির সদস্য কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সভাপতি পদে রেজাউল করিম বাদশা এক হাজার ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বী যথাক্রমে ভিপি সাইফুল ইসলাম ৯১৩ ভোট ও ফজলুল বারী তালুকদার বেলাল ৮১ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে আলী আজগর তালুকদার হেনা ১ হাজার ৯৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বী এম আর ইসলাম স্বাধীন পেয়েছেন ১ হাজার ৬৬ ভোট। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে সহিদ উন নবী সালাম, একেএম খায়রুল বাশার, এবং জাহিদুল ইসলাম হেলাল নির্বাচিত হয়েছেন।

এদিন দুপুরে বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে সম্মেলনের প্রথম অধিবেশন শেষে গোপন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

জেলার ১২টি উপজেলা ও ১২টি পৌরসভার মধ্যে ২২টি ইউনিটের (ধুনট উপজেলা ও পৌর কমিটি গঠন করা হয়নি) দুই হাজার ২২২ জন কাউন্সিল এ সম্মেলনের ভোটার ছিলেন। তাদের মধ্যে দুই হাজার ১৫৬ জন ভোট দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ