1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

সৎ, যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করেছে পার্বতীপুর পৌরবাসী

  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৪৪ ০৫ বার পঠিত

মোঃ আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধি -ঃ- পার্বতীপুর পৌরসভার ভোটাররা সৎ ও যোগ্য মেয়র প্রার্থী মো আমজাদ হোসেন কে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাঁদের যুক্তি হচ্ছে, এমন প্রার্থী নিজের জন্য নয়, জনগণের উন্নয়নের জন্য কাজ করবেন। পৌরসভার সব সমস্যা সমাধানের জন্য কাজ করবেন।
পৌরসভার বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সঙ্গে কথা বললে তাঁদের কাঙ্ক্ষিত মেয়র সম্পর্কে তাঁরা এসব কথা বলেন।
শহরের হলদিবাড়ি এলাকার বাসিন্দা আরিফুর বলেন, ‘দলীয় নির্বাচন হিসেবে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী মো,আমজাদ হোসেন যোগ্যতাসম্পন্ন জনপ্রিয়। তাঁর পক্ষেও অনেকের সমর্থন ছিল বলে আজ তিনি নির্বাচিত হয়েছেন।

শহরের গুলপাড়া এলাকার বাসিন্দা নজমুল বলেন, ‘স্বাধীনতার সপক্ষের শক্তিকে অর্থাৎ স্বাধীনতার পক্ষের সৎ, নির্ভীক ও নিষ্ঠাবান আমজাদ হোসেন ভাই কে পেয়েেছি আমরা পার্বতীপুর বাসি। তাঁর কাছে আমরা আশা করব তিনি যেন পার্বতীপুর পৌরসভা কে একটি আধুনিক ও মডেল শহর উপহার দিতে পাারে।

শহরের বাজার এলাকার বাসিন্দা নজমুল হোসেন বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা লালন করেন এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে যিনি পার্বতীপুর পৌরসভা কে এগিয়ে নিয়ে যাবেন তিনিই আমাদের আমজাদ হোসেন। প্রত্যাশা থাকবে তিনি যেন শিশুদের জন্য একটি সুন্দর শিশু পার্ক ও বইপ্রেমীদের জন্য পৌরসভার পক্ষ থেকে একটি গ্রন্থাগার গড়ে তুলবেন। এ ছাড়া উন্নত সড়ক যোগাযোগব্যবস্থাসহ পার্বতীপুর পৌর শহরকে সুন্দর পরিচ্ছন্ন ও মাদক মুক্ত শহর হিসেবে গড়ে তুলবেন এবং সততার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে আশাাবাদী পার্বতীপুর পৌরবাসি। গতকাল বুধবার পার্বতীপুর পৌরসভা নির্বাচনে মেয়রপদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতিকে মোঃ আমজাদ হোসেন ১২ হাজার ৭৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
তার নিকটতম সতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতিক এজেডএম মেনহাজুল হক ৯ হাজার ২২৯ পেয়েছেন।

নব নির্বাচিত মেয়র আমজাদ হোসেন বলেন, পাবর্তীপুর পৌর সভার ভোটাররা আমাকে যে ভাবে ভোট দিয়েছে। আমি তা কখনো ভুলবো না। আপনারা আমার জন্য দোয়া করবেন আগামীতে যাতে করে আমি পৌর নাগরিক সেবা নিশ্চিত করতে পারি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ