1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়ার সঙ্গে জেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সান্তাহার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধনের প্রতিবাদ

  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৫৯ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ-বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তির বিরুদ্ধে নানান অনিয়ম-দুর্নীতির অভিযোগে মানববন্ধন করার প্রতিবাদে পাঁচ দিনের মাথায় বুধবার দুপুর ১২টায় পাল্টা মানববন্ধন করা হয়েছে।

জানা গেছে, ইউনিয়ন পরিষদের অধীনে সরকারের ৪০ দিনের কর্মসৃজন প্রকল্প, ভিজিডি, খাদ্য বান্ধব, বয়স্ক ভাতাসহ নানা সেবা ও উন্নয়ন মুলক কর্মসূচি বাস্তবায়ন করা হয়। এসব কর্মসুচির তালিকা করণে মোমেনা বেওয়া স্বপ্না নামের সংরক্ষিত আসনের মহিলা সদস্যসহ চার ইউপি সদসকে এসব তালিকা করণের সুযোগ না দেওয়া এবং চাহিদা মত আর্থিক লেন দেনে রাজী না হওয়া হত দরীদ্রদের নতুন তালিকায় অন্তর্ভুক্ত না করা এবং বিদ্যমান তালিকা থেকে বাদ দেওয়ার অভিযোগে চার ইউপি সদস্য ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষ গত শনিবার আদমদীঘি উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করে এবং ইউএনও কে মৌখিক অভিযোগ জানান।

এতে করে ক্ষোভে ফুঁসে উঠে চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি এবং তার পক্ষের আট ইউপি সদস্য এবং সুবিধা পাওয়া নারী-পুরুষ ভোটাররা। বুধবার বেলা ১২ টায় সান্তাহার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে পাল্টা মানববন্ধন কর্মসূচি পালন করে।

প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে সান্তাহার-বগুড়া মেইন সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। সান্তাহার ইউপি সদস্যবৃন্দ ও ইউনিয়নবাসী’র ব্যানারে করা মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য ফেরদৌস আলী, সমাজ খান এবং শামিম হোসেন প্রমুখ। বক্তারা বর্তমান চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তির গুনগান এবং সাবেক চেয়ারম্যান এরশাদুল হক টুলু’র ব্যাপক দুর্নাম করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ