1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিদ্যুৎ এর লাইন কেটে দিলেন সাইফিয়া দরবার শরীফের

  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ কর্মকর্তা ও কর্মচারীদের ব্যাক্তিগত আক্রোশের শিকার হয়ে লক্ষ্মীপুরে ঐতিহ্যবাহী সাইফিয়া দরবার শরীফ ও তার আওতাধীন প্রতিষ্ঠান গুলো অন্ধকারে।এতিমখানার কচিকাঁচা এতিমা শিশুরা, আলিম মাদ্রাসার শিক্ষক ছাত্র-ছাত্রীরা,দরবার শরীফে আগত আশেকীন ভক্তবৃন্দ, বসতবাড়ির নারী শিশু,পোল্ট্রি ফার্ম,ডেইরী ফার্ম, সবাই অন্ধকারে রয়েছেন। সাইফিয়া দরবার শরীফে আগত মুসল্লীগণ অন্ধাকারেই নামাজ আদায় করছেন।

১ লা নভেম্বর (মঙ্গলবার)দরবার শরীফের নির্দিষ্ট পার্কিং স্থানে মোটরসাইকেল না রেখে নিরাপত্তা কর্মীদের অনুরোধকে তুচ্ছ করে দরবার শরীফের ভিতরে মোটরসাইকেল নিয়ে ডুকে পড়ে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুতের মিটার রিডার ও এজিএম সদস্য এলমান শাহ।

এসময় নিরাপত্তা কর্মীদের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়ে তারা পুলিশকে খবর দেয়। সৃষ্ট ঘটনায় দরবার শরীফের আলিয়া মাদ্রাসায় উভয় পক্ষের সাথে বৈঠক করে পুলিশের এস আই মোবারক।
এতে নিরাপত্তা কর্মীরা দুঃখ প্রকাশ করেন এবং বিদ্যুৎকর্মীদের সাথে ভালো ব্যবহারের মাধ্যমে ভবিষ্যতে এ ধরনের ভুল বুঝাবুঝি হবেনা বলে অঙ্গীকার করেন।

তারপরও ব্যাক্তিগত ক্ষোভের বশবতী হয়ে দরবার শরীফ ও তৎ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করে দেয় তারা।
এসময় অন্ধকার ও গরমে এতিম বাচ্চারা এবং বৃদ্ধ মুসল্লীরা অসুস্থ হয়ে পড়েন।

দরবারে আগত মুসল্লীগণ জানান,লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মচারীদের খামখেয়ালীপনার কারণে এতিম শিশুরা, মাদ্রাসায় ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ, মসজিদের মুসল্লীগণ, এমনকি ডেইরি ফার্মে থাকা পশুরাও কষ্ট পাচ্ছে, সাইফিয়া দরবার শরীফের বিদ্যুৎ এর লাইন বিচ্ছিন্ন করার ঘটনার তীব্র নিন্দা জানান তারা।

এ বিষয়ে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুতের জি এম বলেন, ডিসি মহোদয়ের নির্দেশে দরবার শরীফের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে, তিনি নির্দেশ দিলে আবারও সংযোগ দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ