1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

এক কেজি মিষ্টি দিতে ৩০০ গ্রামের প্যাকেট

  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৪১ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- প্রতি কেজির মিষ্টির দাম ২২০ থেকে ৪০০ টাকা। আর এক কেজি মিষ্টি বিক্রি করতে ক্রেতাকে ধরিয়ে দেওয়া হয় ৩০০ গ্রাম ওজনের প্যাকেট। সেই হিসেবে ক্রেতার কাছ থেকে একটি প্যাকেটের দাম হিসেবে রেখে দেওয়া হচ্ছে ৬০ থেকে ১২০ টাকা।

তবে এমন অভিনব ‘প্রতারণা’ করেও শেষ রক্ষা হয়নি। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এমন দু’টি দোকানকে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) প্রশান্ত কুমার চক্রবর্তী মঙ্গলবার বিকেলে পৌর এলাকার সড়ক বাজারে এ অভিযান চালান।

খোঁজ নিয়ে জানা গেছে, ভ্রাম্যমাণ আদালতে পরিচালনার সময় ইব্রাহিম সুইটসমিটে ৩০০ গ্রাম ও নিউ নিমাই মিষ্টান্ন ভান্ডারে ২৮০ গ্রামের প্যাকেট পাওয়া যায়। একেকটি প্যাকেট ১০-১৫ টাকায় কেনা হলেও মিষ্টির দামে বিক্রি হওয়ায় দাম পড়ছে ৬০ থেকে ১২০ টাকা। এ অবস্থায় ইব্রাহিম সুইটমিটসকে ২৫ হাজার ও নিউ নিমাইকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ