1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

বাগাতিপাড়ায় সাংবাদিকের ওপরে হামলা হাত জোড় করে ক্ষমা চাইলেন অভিযুক্ত মিঠু

  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৩ ০৫ বার পঠিত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি -ঃ- নাটোরের বাগাতিপাড়ায় দৈনিক বাংলাদেশ বুলেটিন’র উপজেলা প্রতিনিধি হাসান আলী সোহেল ও তার ব্যক্তিগত ক্যামেরা ম্যান নাসিমুল ইসলাম নাহিদের ওপরে হামলার ঘটনায় জনসম্মূখে ও মিডিয়ার মাধ্যমে হাত জোড় করে দেশের সকল সাংবাদিক ও বাঙ্গালী জাতির কাছে ক্ষমা চেয়েছেন অভিযুক্ত ময়েজ উদ্দিন মিঠু। মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে এসে নিজের ভুল স্বীকার করে প্রেস কনফারেন্সের মাধ্যমে ক্ষমা চান তিনি। এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব’র আহŸায়ক সাংবাদিক আরিফুল ইসলাম তপু, স্থানীয় পৌর কাউন্সিলর আজিজুর রহমান, প্রেসক্লাব’র সদস্য রিয়াজুল ইসলাম, এম খাদেমুল ইসলাম, সোহেল রানা তুহিন, আ’লীগ নেতা অধ্যাপক শাহ্ আলম ও আব্দুল গণি প্রমুখ।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর রাত ৯ টার দিকে নাটোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর র‌্যাবের সহযোগীতায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে চিনি দিয়ে ভেজাল গুড় তৈরির দায়ে উপজেলার ক্ষীদ্র মালঞ্চি এলাকার মিজানুর গুড় ভান্ডারের স্বত্বাধিকারী মিজানুরকে ৪৩ ধারায় অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন বা প্রক্রিয়া করণের অপরাধে ৩০ হাজার টাকা এবং একই ধারায় বেগুনিয়া এলাকার হোসনেয়ারা গুড় ভান্ডারের স্বত্বাধিকারী হোসনেয়ারাকে ১ লাখ টাকাসহ মোট ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। সাংবাদিক হাসান আলী সোহেল’র তথ্যে অভিযান পরিচালনা করা হয়েছে ভেবে মিজানুর’র প্রশ্রয়ে তাকে ফোন করে জিগরী বাজারে ডেকে এনে পরিকল্পিত হামলা করে ময়েজ উদ্দিন মিঠু। সোহেলকে হামলা থেকে উদ্ধার করতে গেলে ক্যামেরা ম্যান নাহিদকে লাঞ্চিত করে তারা। এ ঘটনায় সাংবাদিক সোহেল বাদী হয়ে ক্ষীদ্র মালঞ্চি এলাকার মিজানুর’র ছেলে ময়েজ উদ্দিন মিঠুসহ দুইজনের বিরুদ্ধে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ