1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

বগুড়ায় আদালতে যাওয়ার পথে আইনজীবীকে কুপিয়ে জখম

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২৫ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার শিক্ষানবিশ এক আইনজীবীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে শহরের কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আইনজীবী আব্দুল বারী চান (৪০) চকফরিদ এলাকার মৃত তমেজ উদ্দিনের ছেলে। তিনি বগুড়া জজ আদালতে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে প্র্যাকটিস করেন। এ ছাড়া তিনি জেলা ছাত্রদলের সাবেক নেতা ছিলেন। বগুড়া বনানী ফাঁড়ির এসআই সাজ্জাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি বলেন, আব্দুল বারী আদালতে যাওয়ার জন্য সকালে বাসা থেকে বের হন। বাসা থেকে প্রায় ৩০০ গজ যাওয়ার পর তিনজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে মুমূর্ষু অবস্থায় আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি।

বনানী ফাঁড়ির এসআই সাজ্জাদুল ইসলাম আরও বলেন, স্বজন ও প্রতিবেশীদের মতে জমি-জমার বিরোধ নিয়ে হামলা হতে পারে। হামলাকারীরা একটি মোটরসাইকেলে এসেছিল। আমরা এখানে আরও তথ্য, ফুটেজ সংগ্রহের চেষ্টা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ