1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

বড়লেখায় নিরাপদ সড়ক চাই এর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধি -ঃ- জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২২ উদযাপনে অক্টোবর মাসব্যাপী পালিত কর্মসূচির সফল সমাপ্তি উপলক্ষে ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এই প্রতিপ্রাদ্যে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আয়োজনে সারা দেশের ন্যায় নিসচা বড়লেখা উপজেলা শাখার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২ ঘটিকায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আয়োজনে পৌর শহরের ইন্টারন্যাশনাল স্কুল হলরুমে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুরুতেই নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে অক্টোবর মাসব্যাপী পালিত কর্মসূচীর কার্যক্রমের তথ্য তুলে ধরেন সাধারণ সম্পাদক আইনুল ইসলাম।

তিনি নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ৩০টি কর্মসূচির মধ্যে উল্লেখযোগ্য প্রায় সাড়ে ৮ হাজার পথচারী, শিক্ষক, শিক্ষার্থী, উলামা মাশায়েখ, পরিবহন শ্রমিক, শারদীয় দুর্গোৎসবে বিভিন্ন পূজা মান্ডপে আগত দর্শনার্থী এবং যাত্রীদের মাঝে গণসচেতনতায় কাজ করার বিষয়টি সংবাদ সম্মেলনে প্রকাশ করেন।

এসময় নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি সড়ক নিরাপত্তার প্রতিটা বিষয়কে গুরুত্ব দিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) এবারের নিরাপদ সড়ক দিবসের কর্মসুচী পালন করার তথ্য তুলে ধরেন।

তিনি বলেন, মাসব্যাপী কর্মসূচিতে সারা দেশে ও বিদেশে শাখা সংগঠনগুলো মোট ১১৩৭টি কর্মসূচি পালন করেছে। এর মধ্যে নিসচা বড়লেখা উপজেলা শাখা প্রায় সাড়ে ৮ হাজার পথচারী, শিক্ষক, শিক্ষার্থী, উলামা মাশায়েখ, পরিবহন শ্রমিক, শারদীয় দুর্গোৎসবে বিভিন্ন পূজা মান্ডপে আগত দর্শনার্থী ও যাত্রীদের মাঝে গণসচেতনতায় কাজ করেছে। সড়ক পরিবহন আইন ২০১৮ পুরোপুরি কার্যকর এবং যথাযথ বাস্তবায়নের জন্য চুড়ান্ত বিধিমালা জারি করার দাবী জানিয়েছে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সিনিয়র সাংবাদিক আব্দুর রব, পৃষ্টপোষক তপন চৌধুরী, সহ-সভাপতি মার্জানুল ইসলাম ও আব্দুল আজিজ ও সাংবাদিক শাহরিয়ার শাকিল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ